ঢাকা,শনিবার, ১৮ মে ২০২৪

সেলাই মেশিন বিতরণ

চকরিয়ায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী শ্রদ্ধা নিবেদন

এম জিয়াবুল হক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব’র ৯২ তম জন্ম বার্ষিকী পালিত হয়েছে। সোমবার ৮ আগস্ট সকালে এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তন মোহনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। তার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে দোয়া মাহফিল ও আলোচনা সভা শেষে হতদরিদ্র পরিবারের নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান আলোচনা সভার সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হতদরিদ্র পরিবারের নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন কক্সবাজার ১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম। পরে আলোচনা সভায বক্তব্য দেন সাংসদ আলহাজ জাফর আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্ট, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী, চকরিয়া উপজেলা প্রকৌশলী মো জাহিদুল আলম চৌধুরী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবু মুছা। এছাড়াও অনুষ্ঠানে সরকারি বিভিন্ন বিভাগের কর্মকর্তা, জনপ্রতিনিধি, নারী উন্নয়ন ফোরামের নেতৃবৃন্দ, সুধীজন।

আলোচনা সভা শেষে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে চকরিয়া উপজেলা মহিলা বিভাগের উদোগে উপজেলার বিভিন্ন ইউনিয়নের হতদরিদ্র পরিবারের নারীদের মাঝে একটি করে সেলাই মেশিন বিতরণ করা হয।

পাঠকের মতামত: